1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পাক প্রধানমন্ত্রীর ফাঁস হওয়া অডিও টেপ নিলামে, দাম ৩ কোটি‍‍!

  • আপডেট টাইম : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৫ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের প্রধানমন্ত্রীর শেহবাজ শরিফের একটি অডিও ক্লিপ নিলামে উঠেছে ইন্টারনেটের ডার্ক ওয়েবে। পাকিস্তানেরই প্রধান বিরোধী দল পাক তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) এক নেতা তথ্যটি জানিয়েছেন। প্রধানমন্ত্রীর বাড়িতে প্রায় ১১৫ ঘণ্টা ধরে রেকর্ড করা ওই অডিও ক্লিপ নিয়ে ইতিমধ্যেই পাক রাজনীতিতে শুরু হয়েছে বিতর্ক। পিটিআইয়ের ওই নেতা জানিয়েছে, ডার্ক ওয়েবের নিলামে ওই অডিও ক্লিপের দাম শুরুই হচ্ছে সাড়ে তিন লক্ষ ডলার থেকে যা বাংলাদেশী মুদ্রায় প্রায় ৩ কোটি ৩৩ লাখ টাকার সমান।

কী আছে ওই অডিও ক্লিপে? পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ-সহ শাসক দল পাকিস্তান মুসলিম লিগ (এন)-এর ভাইস প্রেসিডেন্ট মরিয়ম, প্রতিরক্ষা মন্ত্রী খেয়াজা আসিফ, আইন মন্ত্রী আজম তরার, পররাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লা এবং পাকিস্তান সংসদের সাবেক স্পিকার আয়াজ সাদিকের গলা শোনা গেছে ওই অডিও রেকর্ডিংয়ে। যদিও অডিও ক্লিপটির সত্যতা যাচাই করা যায়নি।

প্রথম অডিও ক্লিপটি শেহবাজ এবং মরিয়মের কথোপকথন। দু’জনকে দেশের অর্থমন্ত্রী মিফতা ইসমাইলের নামে নিন্দা করতে শোনা গেছে। এর আগে প্রকাশ্যেও মরিয়ম সমালোচনা করেছেন মিফতার। এমনকি অর্থনৈতিক সঙ্কটাপন্ন দেশে বেশ কিছু কড়া অর্থনৈতিক পদক্ষেপ, যেমন বিদ্যুৎ এবং জ্বালানির মূল্য বৃদ্ধি করার জন্য মিফতার নীতির নিন্দাও করেছিলেন মরিয়ম। কিন্তু অডিও রেকর্ডিংয়ে সেই মরিয়মকেই বলতে শোনা গেছে জ্বালানির তেলের দাম বাড়ানোর কথা।

এ ছাড়াও ওই অডিও ক্লিপে এমন আরও অনেক টুকরো টাকরা কথোপকথন ধরা পড়েছে বলে সূত্রের খবর। তবে সানাউল্লা ওই ক্লিপকে বেশি গুরুত্ব দিতে চাননি। বরং বলেছেন, অডিও রেকর্ডিংয়ে এমন কিছু নেই যাতে আতঙ্কিত হতে হবে। তবে অডিও ক্লিপটি রেকর্ড করা হল কী ভাবে? প্রধানমন্ত্রীর বাস ভবনে নিরাপত্তা বিঘ্নিতই বা হল কী করে? সেই সব প্রশ্নের উত্তর খুঁজতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন পাক পররাষ্ট্রমন্ত্রী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..